Code

Drop Down MenusCSS Drop Down MenuPure CSS Dropdown Menu

Second Header

Drop Down MenusCSS Drop Down MenuPure CSS Dropdown Menu

Thursday, August 13, 2015

গল্প

কলম ও কাগজ

গল্প! তবে সেই গল্পের খোঁজ করছি যাতে জড়িয়ে আছে জীবন। নিছক কল্পনা নয়, বাস্তব যেখানে ধরা দিয়েছে পাতায় পাতায়। যারা বঙ্গ-সাহিত্যকে একসময় পরিপুষ্ট করেছেন, তাদের অনেকেই আজ আমাদের মধ্যে নেই। তা বলে কি সাহিত্য থেমে থেকেছে? প্রতিদিন আমার আপনার মাঝখান থেকে উঠে আসছে নতুন মুখ। আপনার মধ্যেও কি এমন কোনও লেখক লুকিয়ে আছে?

আপনি লিখতে ভালবাসেন? কখনো কোনো দলছুট দুপুরে বসতে ইচ্ছে করে জানালার পাশে আনমনা হতে? লিখতে ইচ্ছে হয় পাতার পর পাতা কোনো জীবন-স্মৃতি নিয়ে? হয়ত রোজকার জীবনের থেকে নেওয়া কিছু মুহূর্ত, আবার কখনো বাসের জানলা দিয়ে বয়ে আসা বৃষ্টি-ভেজা হাওয়া।কখনো শত বাধাতেও উঠে দাড়ানোর গল্প , কখনো অনেকদিন পর আবার কাউকে ফিরে পাবার আস্বাদ, আবার কোনদিন অফিস ফেরত ময়দানের গল্প। আমাদের জীবন এমন অনেক গল্পে মোড়া। হয়ত ভাবনা হয়ে আছে মনের অন্দরে। এবার তার পাখা মেলার পালা।

মনের মধ্যে গল্প দানা বেঁধেছে ?নাম ও বিবরণ সহ, ২০০০ শব্দের মধ্যে লিখে পাঠান আমাদের E-দপ্তরে info.amarbanglavasa@gmail.com । আপনার লেখা প্রকাশিত হবে আমাদের পত্রিকায় , পৌছে যাবে অজস্র বিশ্ব-বাঙালির কাছে।

নিয়মিত লিখতে চাইলে বিনামূল্যে সদস্য-পদ গ্রহণ করুন এবং আপনার লেখার বিষয় লিখে পাঠান। একটি সম্পূর্ণ পাতা খুলে দেওয়া হবে আপনার লেখার বিষয়ের ওপর, যেখানে আপনি নিয়মিত লিখতে পারবেন ও পাঠকদের সাথে যোগাযোগ রাখতে পারবেন।

ধন্যবাদান্তে,
সম্পাদক-
নবপত্রিকা

No comments:

Post a Comment